মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

যুবদল নেতাকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টায় থানায় (জিডি)

ওসমানীনগর বালাগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে যুবদল নেতার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা ও অপপ্রচারের খবর পাওয়া গেছে। এ ঘটনায় ভোক্তভোগী গত ১৫ অক্টোবর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন । যার নং ৬৮১।

খোঁজ নিয়ে জানা গেছে উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের এওলাতৈল গ্রামের মো. কদর উদ্দিনের ছেলে সিলেট জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক ও উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক এবং উপজেলা বিএনপির সদস্য মোঃ ইসলাম উদ্দিনের বিরুদ্ধে ১৩ অক্টোবর সামাজিক যোগাযোগ (ফেইসবুক) ও অন্যান্য মাধ্যমে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে অশ্লীলভাবে কথাবার্তা লিখে অপপ্রচার চালানো হয়। পরে বিষয়টি ভুক্তভোগী ইসলাম উদ্দিনের নজরে পড়লে,ইসলাম উদ্দিন ১৫ অক্টোবর ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ভোক্তভোগী যুবদল নেতা মোঃ ইসলাম উদ্দিন বলেন, আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টায় একটি কুচক্রী মহল তার নিজস্ব লোক ধারা এ ধরণের অপপ্রচার চালাচ্ছে। আমি আইনের আশ্রয় নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

বিষয়টি নিশ্চিত করে, ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনায়েম মিয়া বলেন, ভুক্তভোগী মোঃ ইসলাম উদ্দিন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com